Ads by tnews247.com
অব্যাহতি পেলেন শোয়েতা

অব্যাহতি পেলেন শোয়েতা

Mon December 8, 2014     

গত ৫ই ডিসেম্বর শোয়েতাকে সকল অভিযোগ থেকে অব্যাহতি দেয় হায়দ্রাবাদ মহানগর দায়রা আদালত। হায়দ্রাবাদের একটি হোটেল থেকে অবৈধ যৌন ব্যবসায় জড়িত একটি চক্রের সঙ্গে গ্রেফতার হন এই অভিনেত্রী। এরপর দুই মাস পুলিশের তত্ত্বাবধানে পুনর্বাসন কেন্দ্রে কাটান তিনি। 

এ বিষয়ে শোয়েতা বলেন, "এভাবে নিজের সত্যতা প্রমাণের অপেক্ষায় ছিলাম। যদিও এ ঘটনাকে পেছনে ফেলে আমি সামনে এগিয়ে গেছি। কিন্তু এর একটা শেষ হওয়ার প্রয়োজন ছিল। আদালত আমার বিরুদ্ধে সব অভিযোগ খারিজ করে দিয়েছে। বলে বোঝাতে পারবো না, কতটা হালকা বোধ করছি। মনে হচ্ছে মাসের পর মাস আমার নামকে ঘিরে যে অবিশ্বাস আর সন্দেহের জাল তৈরি হয়েছিল, অবশেষে তা পরিস্কার হয়েছে।"

২৩ বছর বয়সী এই অভিনেত্রী আরও বলেন গত কয়েক মাসে এই প্রথম তার বাবা-মায়ের মুখে হাসি ফুটেছে। শোয়েতা গ্রেফতার হওয়ার পর গণমাধ্যমগুলোতে বলা হচ্ছিল, দক্ষিণী সিনেমায় তেমন সুবিধা করতে না পেরে দেহ ব্যবসায় জড়িয়ে পড়েন তিনি।নিজের ও পরিবারের ভরনপোষণের জন্য তার কাছে আর কোনো দরজা খোলা ছিল না।

পুনর্বাসনকেন্দ্রে দুই মাস থাকার পর বাড়ি জামিনে বাড়ি ফিরে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় শোয়েতা জানান, তিনি এমন কোনো বক্তব্যই তিনি দেননি। শুধু তাই নয়, ঐ হোটেলে তিনি গিয়েছিলেন একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে। দুর্ভাগ্যবশত ঐ রাতে গ্রেফতার হন তিনি।

"এই পুরো বিষয়টি যে কত অন্তঃসারশূন্য ও অপ্রয়োজনীয় তা এখন বুঝতে পারছি। আমি যে বেঁচে আছি, সুস্থ আছি এবং যে কোনো কিছু করার জন্য প্রস্তুত তাতেই আমি খুশি। জীবন সুন্দর এবং আশাপ্রদ মনে হচ্ছে। আমার একটাই দুঃখ যে গণমাধ্যমের একটি অংশ আমার বিচার করেছে। আমাকে নিজের পক্ষে কথা বলার সুযোগ দেওয়া উচিৎ ছিল। অসুবিধা নাই। এখন যেহেতু আমার কলঙ্ক ঘুঁচে গিয়েছে, কারও বিরুদ্ধে কোনো ক্ষোভ নেই।"

শিশুশিল্পী হিসেবে অভিনয় জীবন শুরু করা শোয়েতা ছোটপর্দার চেনা মুখ হয়ে উঠেছিলেন 'কাহানি ঘার ঘার কি', 'কারিশমা কা কারিশমা'র মতো টিভি সিরিয়ালের বদৌলতে। ২০০২ সালে মুক্তি পায় তার ভিশাল ভারাদওয়াজের পরিচালনায় তার সিনেমা ‘মাকড়ি’। শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন। এছাড়াও ‘ইকবাল’ সিনেমায় শোয়েতার অভিনয় বেশ প্রশংসিত হয়। সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি দক্ষিণী সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করেছেন।







Facebook এ আমরা

আরও খবর


অনুষ্কা কি সতিই আসছেনা সোনমের বিয়েতে ! কাপুর পরিবারের অন্যতম সদস্য তথা অনিল কাপুরের মেয়ে অভিনেত্রী সোনম কাপুর। 

 

কান এর লাল গালিচায় দেখা যাবে 'রইস' খ্যাত মাহিরা কে  ঐশ্বরিয়া রাই বচ্চন, সোনম কাপুর ও দীপিকা পাড়ুকোন এর সাথে এবার লাল গালিচায় হাটবেন মাহিরা

 

পরীমনি এখন বাংলাদেশ ছাড়িয়ে চীনে প্রথম বাংলাদেশি হিসেবে চীনের একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই ছবির আলোচিত নায়িকা প

 

মা হয়ে মেয়ের দায়িত্ব পেলেন বাঁধন ছোট পর্দার তারকা বাঁধন এর গত ২০১৪ সালের ২৬ নভেম্বর মাশরুর সিদ্দিকীর সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয়। এরপর গত বছর আগস্ট মাসে বাঁধন অভিযোগ করেন, ‘

 

ট্যাটু নিয়ে নতুন রহস্য মিমির মিমি চক্রবর্তী ভারত

 

সায়ন্তিকার অবসরের সঙ্গী সায়ন্তিকা ব্যানার্জি

 

অন্যান্য

অনুষ্কা কি সতিই আসছেনা সোনমের বিয়েতে !

কান এর লাল গালিচায় দেখা যাবে 'রইস' খ্যাত মাহিরা কে

পরীমনি এখন বাংলাদেশ ছাড়িয়ে চীনে

মা হয়ে মেয়ের দায়িত্ব পেলেন বাঁধন

ট্যাটু নিয়ে নতুন রহস্য মিমির

সায়ন্তিকার অবসরের সঙ্গী

বাবা হওয়ার অনুভূতি কখনো ভাষায় প্রকাশ করার নয়ঃশাকিব খান

বরুণের জন্য কিশোরী ভক্তের কাণ্ড

মিমকে নিয়ে সুইজারল্যান্ড যাচ্ছেন ফেরদৌস

সিনেমায় নয় এবার বাস্তবেই সাংসদ হতে চান ডিপজল

বাবা-মার পছন্দের পাত্রীকে কখনোই বিয়ে করবেন না রণবীর কাপুর

এবার জনসচেতনামূলক সিনেমা নিয়ে হাজির হচ্ছেন অক্ষয়

ভিন্ন ভিন্ন চরিত্র নিয়ে দর্শকদের সামনে মোশাররফ করিম

ফল খেয়ে হাসপাতালে চিত্রনায়িকা জয়া

ভুল না বুঝতে অনুরোধ জানেয়েছেন নুসরাত ফারিয়া

৬ অক্টোবর বিয়ের পিঁড়িতে সামান্থা

হাঙরের সঙ্গে সাঁতরালেন ক্যাটরিনা

যেমন ছিলেন ছোট মোশাররফ করিম

নগ্ন ছবি পোষ্ট করে বিতর্কে ফাতিমা সানা

অমিতাভ নাতনির ছবি উত্তাপ ছড়াচ্ছে অনলাইনে


৩৮ গরিব এ-নেওয়াজ এভিনিউ, উত্তরা, ঢাকা ১২৩০. ইমেইল: info@tnews247.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত tnews247.com ২০১৪
Hosted & Developed by N. I. Biz Soft